২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৭:৪৯
Search
Close this search box.
Search
Close this search box.
সন্ত্রাস সৃষ্টি করে, রক্ত ঝড়িয়ে বিএনপি গোলাপবাগে সমাবেশ করছে- মৃণাল কান্তি দাস
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৯ ডিসেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

‘বিএনপি নেতাদের হুমকি-ধামকি ও হাক-ডাকে জনগণ বিভ্রান্ত নয়। জনগণ সরকারের প্রতি আস্থাশীল। বিএনপি যতই হাক-ডাক করুক না কেন, এদেশের জনগণ বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার সাথে আছে। আওয়ামী লীগের সাথে আছে। যারা ১০ ডিসেম্বর সরকার পতনের ডাক দিয়েছিল আজ তাদের রাজনৈতিক পরাজয় ঘটেছে। বহু নাটক শেষে, বহু জল গরিয়ে সন্ত্রাস সৃষ্টি করে, রক্ত ঝড়িয়ে তবে তারা পল্টন ছেড়ে গোলাপবাগে সমাবেশ করছে।’- এ মন্তব্য করেছেন মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস।

শুক্রবার বিকালে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর এলাকায় মোহাম্মদ আলী প্রধান প্লাজার সামনে বিএনপির ষড়যন্ত্র, চক্রান্ত, নাশকতা, সহিংসতা, অরাজকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশবিরোধী অপশক্তির প্রতিভূ বিএনপি আবারও আন্দোলনের নামে সন্ত্রাস, নাশকতা, অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টির গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বাংলাদেশের স্থিতিশীল ও শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্টের জন্য তথাকথিত আন্দোলন ও সমাবেশের নামে তারা নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টি করছে। আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই, আন্দোলনের নামে কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টির সুযোগ দেওয়া হবে না। যেখানেই সন্ত্রাস সেখানেই প্রতিরোধ, যেখানেই নৈরাজ্য ও যেখানেই নাশকতা সেখানেই প্রতিরোধ।

error: দুঃখিত!