৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ১১:২২
শ্রীনগরে ১৪ইউনিয়নে বিএনপির আহবায়ক কমিটি ঘোষণাকে কেন্দ্র করে প্রতিবাদ সভা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ নভেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ১৪টি ইউনিয়নে অগঠণতান্ত্রিকভাবে আহবায়ক কমিটি ঘোষণাকে কেন্দ্র করে প্রতিবাদ সভা করেছে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

শুক্রবার বিকালে উপজেলার কোলাপাড়া ইউনিয়নের কোলাপাড়া এলাকায় উপজেলা বিএনপির সাবেক সভাপতি মমিন আলীর বাসভবনে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় সদ্য ঘোষিত কমিটিগুলোকে অবাঞ্ছিত ঘোষণা করে কেন্দ্রীয় কমিটির হস্তক্ষেপ কামনা করেন শ্রীনগর উপজেলা, ইউনিয়ন ও স্থানীয় বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।

শ্রীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ সভাপতি এবং উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. মমিন আলীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিরাজদিখান উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ।

এসময় আরও উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সেলিম হোসেন খান, ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী খান, উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি রাহাদ উল ইসলাম রিপন ভূইয়া, শ্রীনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম, সিরাজদিখান উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও কেয়াইন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আওলাদ হোসেন মোল্লা প্রমুখ।

প্রতিবাদ সভায় অংশ নেয় শ্রীনগর উপজেলা যুবদল, মহিলাদল, কৃষকদল, ছাত্রদল, শ্রমিকদল, সেচ্ছাসেবকদলসহ বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

error: দুঃখিত!