১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১২:৫২
মুন্সীগঞ্জের গজারিয়া ‍উপজেলায় টানা ১৪ ঘন্টা লোডশেডিং
খবরটি শেয়ার করুন:

নিজস্ব প্রতিবেদকঃ গতকাল শুক্রবার দিবাগত রাত ৩টা থেকে আজ বিকাল পৌনে পাঁচটা পর্যন্ত প্রায় টানা ১৪ ঘন্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন ছিল গজারিয়া উপজেলার তিনটি ইউনিয়ন। এতে বিদ্যুৎ গ্রাহকদের মধ্যে তীব্র ক্ষোভ দেখা যায়।

ভোক্তভোগীরা জানান, গতকাল শুক্রবার রাত তিনটার দিকে ভবেরচর ইউনিয়নের একাংশ, টেংগারচর ইউনিয়ন ও হোসেন্দী ইউনিয়নের অধিকাংশ এলাকায় বিদ্যুৎ চলে যায়। আর সেই বিদ্যুৎ আসে শনিবার বিকাল পৌনে পাঁচটার দিকে।

এদিকে উপজেলার পল্লী বিদ্যুতের গ্রাহকরা অভিযোগ করে বলেন, গত কয়েকদিন ধরেই চলছে বিদ্যুতের যাওয়া আসার খেলা। কোন কোন এলাকায় দিনে ১০ ঘন্টাই বিদ্যুৎ থাকছে না। ফলে জনমনে বিরাজ করছে তীব্র ক্ষোভ।

তীব্র লোডশেডিং এর ফলে এলাকায় শিল্প প্রতিষ্ঠান গুলোর উৎপাদন কমছে মারাত্বক হারে। ফলে শংকায় দিন কাটছে শিল্প মালিকদের।

ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দিতে অবস্থিত জেএমআই ভেকসিন ইন্ড্রাস্ট্রি লিঃ এর জি এম মো: মাসুম জানান, গত কয়েক দিনের তীব্র লোডশিডিংএ তাদের ইন্ড্রাস্ট্রির উৎপাদন কমে গেছে। আর জেনারেটর ব্যবহার করে কাজ করতে হয় বলে তাদের পণ্যের উৎপাদন খরচ ভেরে যাচ্ছে। এ অবস্থা বেশী দিন চলতে থাকলে তাদের হয়তো লোকসানে পড়তে হবে।

এদিকে এলাকার সাধারণ মানুয় ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠানের মালিকদের সাথে কথা বলে জানা যায়, বিদ্যুতের এই যাওয়া আসার খেলার কারণে তাদের প্রতিষ্ঠানে ইলেকট্রনিক্স পণ্য ও যন্ত্রপাতির ক্ষতি হচ্ছে।

error: দুঃখিত!