১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:১০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়শনের নতুন কমিটি, সভাপতি জনি, সা. সম্পাদক সেতু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ ১৯ অক্টোবর, ২০১৯, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

টেলিভিশন সাংবাদিকতায় জড়িতদের নিয়ে ‘টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়শেন, মুন্সিগঞ্জ’- নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে সিনিয়র সাংবাদিক মোজাম্মেল হোসেন সজলের সভাপতিত্বে এক নির্বাচনি সাধারণ সভায় এই সংগঠনের এক বছর মেয়াদী ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নতুন এই কমিটির সভাপতি হয়েছেন দেশটিভির অ্যাডভোকেট সুজন হায়দার জনি, সাধারণ সম্পাদক নিউজ ২৪’র অ্যাডভোকেট সেতু ইসলাম ও কোষাধ্যক্ষ হয়েছেন এনটিভির মঈনউদ্দিন সুমন।

এছাড়া কমিটির অন্যান্যরা সদস্যরা হলেন, সহ সভাপতি মো. জসীমউদ্দিন দেওয়ান (একাত্তর টিভি), সহ সভাপতি সাইফুর রহমান টিটু (একুশে টিভি), যুগ্ম-সম্পাদক পদে কাজী নজরুল ইসলাম বাবুল (এশিয়ান টিভি), সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম শামীম (দীপ্ত টিভি), দপ্তর সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন (মাইটিভি), তথ্য ও প্রচার সম্পাদক সুজন পাইক (মোহনা টিভি), ক্রীড়া সম্পাদক এম তরিকুল ইসলাম (জয়যাত্রা টিভি)।

এছাড়া কার্যকরী কমিটির নির্বাহী সদস্যরা হলেন-মোজাম্মল হোসেন সজল (ডিবিসি নিউজ), এ কে আজাদ মুন্না (চ্যানেল ২৪), অ্যাডভোকেট লাবলু মোল্লা (বৈশাখী টিভি), সোনিয়া হাবিব লাবনী (বাংলা ভিশন), আমিরুল ইসলাম নয়ন (বিজয় টিভি), মাহমুদুল হাসান (যমুনা টিভি) ও মো. রুবেল ইসলাম তাহমীদ (সময় টিভি)।

error: দুঃখিত!