২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | রাত ১১:৫৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে হ.ত্যা মামলায় চেয়ারম্যান দুই ভাই কারাগারে
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ জুন ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

সাবেক যুবলীগ নেতা সোহরাব খান হত্যা মামলায় মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদার, তার ছোট ভাই ওই উপজেলার কামারখাড়া ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান হালদার ও তাদের চাচা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হালদারসহ ৯ আসামির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে বুধবার সকাল ১১ টার দিকে মুন্সিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করলে শুনানি শেষে আদালতের বিচারক কাজী আব্দুল হান্নান জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মুন্সিগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক জামাল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘নিয়ম অনুযায়ী তাদের কারাগারে প্রেরণের প্রক্রিয়া চলছে।’

প্রসঙ্গত, গত ৮ এপ্রিল পূর্ব বিরোধের জেরে উপজেলার দিঘীরপাড় পুলিশ ফাঁড়ির সামনে পুলিশের উপস্থিতিতেই দুই পক্ষের সংঘর্ষে সোহরাব খান (৬৫) নামে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে।

পরে ১৫ এপ্রিল নিহতের বড় ভাই আব্দুল মান্নান খান বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদারসহ ১২ জনকে আসামি করে টংগিবাড়ী আমলি আদালতে হত্যা মামলা দায়েরের আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে বিচারক মামলাটি সংশ্লিষ্ট থানায় এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন।

error: দুঃখিত!