১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | সকাল ১১:৩৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল স্কুলছাত্রীর
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ জুন ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যাত্রীবাহী বাসের চাকার নিচে পড়ে রুমাইসা (১৪) নামের স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

আজ শনিবার সন্ধ্যা ৭টার দিকে বালিগাঁও বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুমাইসা কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার ফেরদৌস মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

দু-দিন আগে সে ফুফু শাহিন বেগমের বাড়ি টংগিবাড়ী উপজেলার ভোরন্ডা গ্রামে বেড়াতে আসে। এ ঘটনায় আটক করা হয়েছে একটি যাত্রীবাহী বাসকে।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোরন্ডা গ্রামের রুমাইসা আত্মীয় ভাই-বোনদের সাথে মাওয়া এলাকায় ঘুরতে যায়। সন্ধ্যায় তারা মাওয়া হতে ভোরন্ডা গ্রামে ফিরছিলেন। এসময় রুমাইসাকে বহনকারী মোটরসাইকেলটি চালাচ্ছিলেন আপন নামের এক ছেলে। পথে তারা বালিগাঁও পৌছালে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে পাশ দিয়ে চলা ইলিশ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাকার নিচে চাপা পরে। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এস এম ফেরদৌস জানান, মেয়েটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মাথায় গুরুতর আঘাতের ফলে অতিরিক্ত রক্তপাতে মৃত্যু হয়েছে।

টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা শোয়েব আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে পুলিশ যাওয়ার আগেই স্বজনরা ঘটনাস্থল ত্যাগ করেন। বাসটিকে আটক করা হয়েছে।

error: দুঃখিত!