৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:৪০
মুন্সিগঞ্জে মাথা বিচ্ছিন্ন হয়ে অটোচালকের মৃত্যু

খবরটি শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on email

মুন্সিগঞ্জ, ৩ এপ্রিল, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে রোলার চাপায় মাথা বিচ্ছিন্ন হয়ে জুলহাস নামে এক অটোচালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। জুলহাস উপজেলার পাটাভোগ ইউনিয়নের নারী সদস্য রোকেয়া বেগমের ভাই।

আজ শনিবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের পশ্চিম পাশের সার্ভিস লেনের বেজগাঁও এলাকায় এঘটনা ঘটে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের পশ্চিম পাশের সার্ভিস লেনের বেজগাঁও এলাকায় অটোচালক জুলহাসের অটোরিক্সাটি নষ্ট হয়ে যায়। পাটাভোগ ইউনিয়নের জুশুরগাও গ্রামের অটোচালক মোঃ জুলহাস (৫০) সার্ভিস লেনে তার অটোরিক্সাটি দাঁড় করিয়ে ঠিক করছিল। এমন সময় পদ্মাসেতুর সংযোগ রেল পথের কাজে নিয়োজিত একটি রোলার উল্টোপথে যাওয়ার সময় তাকে চাপা দেয়। এতে অটোচালক জুলহাসের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হাসাড়া হাইওয়ে থানার ওসি আফাজাস হোসেন জানিয়েছেন, পরিবারের পক্ষ থেকে লাশ ময়নাতদন্ত ছাড়া দাফনের জন্য জেলা ম্যাজিষ্ট্রেটের কাছে আবেদন করা হয়েছে। আবেদন মঞ্জুর হলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

উল্লেখ্য প্রায় ১৫দিন আগে অটোচালক জুলহাসের বাবা মোঃ তাইজুদ্দিন দেওয়ানও সড়ক দুর্ঘটনায় মারা যান।

error: দুঃখিত!