২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১২:১১
মুন্সিগঞ্জে বেদে ও তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ উপহার দিলেন ডিআইজি হাবিব
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১১ মে, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে তৃতীয় লিঙ্গ ও বেদে সম্প্রদায়ের ৩শ পরিবারের মাঝে ঈদ উপহার খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেছেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজির ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার)।

আজ মঙ্গলবার (১১ মে) দুপুরে উত্তরণ ফাউন্ডেশন ও মুন্সিগঞ্জ জেলা পুলিশের আয়োজনে জেলার সিরাজদিখান বাজার এলাকায় বেদে পল্লীর ২৬৫ জন বেদে  ও ৩৫ জন তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের সদস্যের মাঝে ঈদ উপহার হিসেবে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো- ফ্যামিলী প্যাকেট নুডলস, পোলার চাল, লাচ্ছা সেমাই, লাল সেমাই, গুড়ো দুধ, চিনি, ময়দা, ভোজ্য তেল, মিক্সড্ মসল্লা ও ট্যাং।

এছাড়াও সিরাজদিখানের রাজানগর ও শ্রীনগরের বেদে সম্প্রদায়ের পরিবারে মাঝে ঈদ উপহার বিতরণ করেন তারা। পরে তিনি ঘুরে ঘুরে বেদে সম্প্রদায়ের পরিবারগুলোর সার্বিক খোজ খবর নেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) রাজিবুল ইসলাম, জেলা ট্রাফিক সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজমুর রায়হান, জেলা ডিবি ওসি মোজাম্মেল হোসেন, সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামানসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

error: দুঃখিত!