১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | সকাল ৬:৩৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে বসতবাড়িতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ জুন ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে একটি বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এসময় ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে গেছে বলে দাবি ভুক্তভোগীদের।

জানা যায়, শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার কোলাপাড়া ইউনিয়নের দক্ষিণ পাইকশা গ্রামের নীলা ভিটার সুলতান বেপারীর বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

অভিযোগ, সুলতান বেপারীর পুত্র রুহুল আমিন বেপারী (৪৫) ও শাহাদাত বেপারীর (৩৫) বসতঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরে থাকা ৯ লাখ টাকা, ১০ ভরি স্বর্ণালংকার এবং ৩ টি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ডাকাতরা।

ডাকাতিকালে রুহুল আমিন বেপারীর পুত্র ও কন্যাকে মারধর করা হয়।

ভুক্তভোগীরা জানান, রাত আড়াইটার দিকে ৮/১০ জনের মুখোশধারী ডাকাত দল ধারালো অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে স্টিলের আলমারি ও শোকেজ ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকার ও অন্যান্য জিনিসপত্র লুট করে।

স্থানীয় ইউপি সদস্য মো. সোহেল বলেন, ‘বসতঘরের দরজা ভেঙ্গে সংঘবদ্ধ ডাকাতরা ঘরে প্রবেশ করে নগদ অর্থসহ মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যায়।’

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, ‘এখনও মামলা দায়ের হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

error: দুঃখিত!