১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | সকাল ৮:২২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে পথচারীকে বাঁচাতে গিয়ে চার গাড়ির সংঘর্ষ, রক্ষা হলো না শেষমেশ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৬ জুন ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভিটিকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এক পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল, প্রাইভেট কার ও বাসের মধ্যে সংঘর্ষ হয়। কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি অজ্ঞাত মধ্যবয়সী (৫৮) পুরুষ ওই পথচারীর। প্রাণ গেছে তার।

একইসময় গুরুতর আহত হয়েছেন চারজন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন, মোটরসাইকেল চালক শাহাদাত হোসেন (৩৪), বাসযাত্রী বেলাল হোসেন (৪০), শাকিল দেওয়ান (৩৮) ও শিল্পী আক্তার (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ রোববার (১৬ জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে ভিটিকান্দি বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিলেন অজ্ঞাত এক পথচারী। একইসময় ঢাকা থেকে কুমিল্লাগামী দ্রুতগতির একটি মোটরসাইকেল ওই পথচারীকে অতিক্রম করার সময় কুলকিনারা না পেয়ে আকস্মিক ব্রেক করেন। এসময় পেছন থাকা একটি প্রাইভেটকার গতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে সামনে এগোনোর চেষ্টা করলে গাড়ির সামনের এবং পেছনের অংশ যাত্রীবাহী অপর দুইটি বাসের সাথে গিয়ে লাগে।

সংঘর্ষের ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়, যাত্রীবাহী বাস দুটিরও ক্ষয়ক্ষতি হয়। এসময় পথচারী, মোটরসাইকেল চালক ও বাসের ৩ যাত্রী আহত হন। হতাহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান স্থানীয়রা। দুর্ঘটনার পরপর মহাসড়কের একপাশে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ থাকলেও দুর্ঘটনা কবলিত যানগুলো মহাসড়ক থেকে সরিয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত ৫ জন রোগীকে আমাদের হাসপাতালে নিয়ে আসা হয়। তার মধ্যে হাসপাতালে আনার পরপরই একজনের মৃত্যু হয়। আহত অপর চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা ঢাকা পাঠাই।’

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. হুমায়ুন কবির বলেন, ‘নিহতের মরদেহ গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে।’

error: দুঃখিত!