১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | সকাল ৮:৪০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক পুকুরে, অল্পের জন্য রক্ষা অনেকের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ জুন ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সদরের আমতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক পুকুরে পড়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে মুক্তারপুর-বেতকা সড়কে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অল্পের জন্য রক্ষায় পেয়েছেন পথচারী ও সড়কের পাশের দোকানে অবস্থানরত স্থানীয়রা। প্রাণে বেঁচেছেন গাড়িটির চালকের আসনে থাকা আকাশ নামের একজন। তবে সে হেল্পার হয়ে গাড়িটি চালাচ্ছিলেন বলে অভিযোগ উঠেছে।

গাড়ি চালক আকাশ ও স্থানীয়রা জানান, পার্শ্ববর্তী টংগিবাড়ী উপজেলার আব্দুল্লাপুরের একটি হিমাঘারের মালামাল আনলোড করে রিকাবিবাজারের অভিমুখে যাচ্ছিলো ট্রাকটি। এসময় আমতলা এলাকায় দ্রুত গতিতে হঠাৎ নিয়ন্ত্রণ হারান গাড়ির চালক। এতে দ্রুত গতিতে সড়কের পাশে থাকা একটি আমগাছে ধাক্কা খেয়ে পাশের পুকুরে পরে যায় ট্রাক।

দুর্ঘটনা কবলিত স্থানটিতে বেশ কয়েকজন পথচারী ও পাশের দোকানে একাধিক ব্যক্তি অবস্থান করছিলেন। গাছের সাথে ধাক্কায় অল্পতে রক্ষা পান তারা।

এদিকে ট্রাক পুকুরে পরলেও পানি থেকে কোনরকমে প্রাণে বেঁচে ফিরতে সক্ষম হয় আকাশ।

মো. নাদিম নামের এক প্রত্যক্ষদর্শী জানান, হঠাৎ দেখলাম পশ্চিম দিক থেকে ট্রাকটি আসছে। চালক মনে হয় ব্রেকের চেষ্টা করেছিলো। তাতে ব্যর্থ হয়ে সজোরে গাছের সাথে এসে ধাক্কা লাগে। নয়তো আমরা যারা এখানে বসা ছিলাম সবাই আহত হতাম। বড় ধরনের ক্ষয়ক্ষতিও হতে পারতো। গাড়িটি হেল্পার চালাচ্ছিলো, মূল চালক ছিলো না।

চালক আকাশ বলেন, আমি ব্রেক করার চেষ্টা করছি, কিন্ত বৃষ্টির কারনে চাকা স্লিপ করায় এ দুর্ঘটনা।

এ বিষয়ে ট্রাফিক পুলিশের পরিদর্শক জহির আহমেদ বলেন, দুর্ঘটনার পর ট্রাকটি এখন পুকুরের পানিতে রয়েছে। তবে কোন হতাহত হয়নি। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

error: দুঃখিত!