১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:১৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কালে আটক ৪
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৪ জুলাই ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ শহরের অদূরে হাটলক্ষীগঞ্জ এলাকায় চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। উদ্ধার হয়েছে বিভিন্ন মডেলের ৩ টি চোরাই মোটরসাইকেল।

গতকাল বুধবার সন্ধ্যা ৬ টার দিকে হাটলক্ষীগঞ্জ এলাকার জমজম টাওয়ারের সামনে থেকে তাদের আটক করা হয়। আজ বৃহস্পতিবার মামলা দায়ের শেষে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় ডিবি।

আটককৃতরা হলেন- হাটলক্ষীগঞ্জ এলাকার রমিজউদ্দিন মাদবরের পুত্র মো. সোহেল (৪২), মৃত জালাল উদ্দিনের পুত্র মোহাম্মদ আক্তার (৩৬), নারায়নগঞ্জের বন্দর এলাকার নাজির সরদারের পুত্র রাসেল ইসলাম (৪০) এবং নারায়নগঞ্জের বন্দর এলাকার আব্দুর রহমানের পুত্র তৌফিক আহমেদ (২৩)।

মুন্সিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি মো. ফখরুদ্দীন ভূঞা এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আটককৃতদের কাছ থেকে একটি সিলভার রংয়ের পুরাতন SYM মোটরসাইকেল, একটি কালো রংয়ের পুরাতন BOLT মোটরসাইকেল এবং একটি লাল রংয়ের পুরাতন APACHE 4V মোটরসাইকেল উদ্ধার করা হয়। বুধবার দুপুরে আসামিদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।’

ডিবি সূত্রে জানা যায়, মামলার প্রধান আসামি সোহেল দীর্ঘদিন যাবৎ চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। ডিবির কাছে গোপন সংবাদ ছিলো- বুধবার কিছু চোরাই মোটরসাইকেল হাটলক্ষীগঞ্জ এলাকায় আসবে। সেই খবরে অভিযান চালালে তারা ধরা পড়ে।

error: দুঃখিত!