১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:২৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে আসামী গ্রেপ্তারের পর মাটির নিচ থেকে অস্ত্র উদ্ধার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩১ মে, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে মারামারির মামলার এক আসামীকে আটকের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মাটির নিচ থেকে অস্ত্র উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ সোমবার (৩১ মে) ডিবির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডিবি জানায়, আটক পূর্ব শিলমন্দি এলাকার ইব্রাহিম খলিল এর ছেলে নুর মোহাম্মদ (৩৫) এর দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল (রোববার) মধ্যরাতে মুন্সিগঞ্জ পৌরসভার পূর্ব শিলমন্দি জসিম নগর এলাকার জনৈক আজিম পাইক এর বাগানের জমির মাটির নিচ থেকে কালো রঙের ইন্ডিয়ার তৈরি পয়েন্ট .২২ অস্ত্রটি উদ্ধার করা হয়। এর আগে গতকাল তাকে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুর জেলার সদরপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করে ডিবি।

আটক নুর মোহাম্মদ (৩৫) গতবছরের ১৮ মে মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভূইয়ার বাড়ির সামনে ঘটা মারামারির মামলার এজাহারনামীয় আসামি। ঐদিন নুর মোহাম্মদ (৩৫) সহ আরও ৩ জন প্রকাশ্যে অস্ত্র নিয়ে গুলি বর্ষণ করে। যার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি মোজাম্মেল হক জানান, অস্ত্র উদ্ধারের ঘটনায় আটক আসামীর বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। আটকের পর সে ডিবির কাছে সহযোগী আসামিদের নাম প্রকাশ করেছে। এছাড়া আরেক আসামি পূর্ব শিলমন্দি এলাকার নূর হোসেন এর পুত্র খোকন (২৮) এর কাছ থেকে একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধেও মুন্সিগঞ্জ সদর থানায় অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

তিনি জানান, গ্রেপ্তারের পরে নুর মোহাম্মদ (৩৫) আদালতে কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেছেন। এ ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও পলাতক আসামিদের কে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে।

error: দুঃখিত!