১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৫:২৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে অটোর সামনে বসে বাবার সাথে ঘুরতে গিয়ে প্রাণ গেল মেয়ের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২০ এপ্রিল ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে অটোর সামনে বসে বাবার সাথে ঘুরতে গিয়ে প্রাণ গেছে মেয়ে শান্তার (৬)। এসময় আহত হন অটোচালক বাবা ও পেছনে আরোহীর সিটে থাকা মেয়েটির মা।

শনিবার দুপুর ২টার দিকে পদ্মা সেতু উত্তর থানার কাছে শিমুলিয়া মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, অটোরিকশা চলাকালীন নিহত শিশু শান্তার খুনসুটিতে খেয়াল হারিয়ে ফেলেন তার বাবা শাকিল (২৮)। এসময় হঠাৎ সামনের দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় অটোরিকশাটি। এতে গুরুতর আহত হয় নিহত শিশু শান্তা সহ তিনজন।পরে স্থানীয়রা ওই ৩ জনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক শান্তাকে মৃত ঘোষণা করেন।

মৃত শান্তার বাবা শাকিল জানান, তিনি পেশায় অটো চালক। তার মেয়ে শান্তা বাবার অটোতে চড়ে ঘুরে বেড়ানোর আবদার করলে শনিবার তারা ঢাকার কেরাণীগঞ্জ থেকে শিমুলিয়া ফেরি ঘাটে ঘুরতে আসেন। সেখানে দুপুরের খাওয়া-দাওয়া শেষ করে বাড়ি ফেরার পথে এই ঘটনা ঘটে।

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, অসাবধানতাবশত শিমুলিয়া চত্বর এলাকায় মোড় নিতে গেলে ব্যাটারি চালিত অটোরিকশা উল্টে এই দুর্ঘটনা ঘটে। আইনগত প্রক্রিয়া শেষে শিশুটির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

error: দুঃখিত!