২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ২:৫৭
বিএনপি’র সেইসব সন্ত্রাসী ও ক্যাডারদের ঢাকায় আনা হচ্ছে- মৃণাল কান্তি দাস
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৯ ডিসেম্বর, ২০২২, শহর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বাংলাদেশের স্থিতিশীল ও শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্টের জন্য তথাকথিত আন্দোলন ও সমাবেশের নামে বিএনপি নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টি করছে। কানাডার আদালতের রায়ে আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী সংগঠন বিএনপি’র ক্যাডার বাহিনীকে রাজধানী ঢাকায় হাজির করে ধ্বংসাত্মক কর্মকাণ্ডের নীলনকশা বাস্তবায়নে মরিয়া হয়ে উঠেছে বিএনপি। নির্বাচন বানচালের নামে ২০১৩, ১৪ ও ১৫ সালে আগুন সন্ত্রাসের মাধ্যমে এদেশের শত শত নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যাকারী বিএনপি’র সেইসব সন্ত্রাসী ও ক্যাডারদের ঢাকায় আনা হচ্ছে।- এ কথা বলেছেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস।

গতকাল বৃহস্পতিবার মুন্সিগঞ্জ শহরের সুপারমার্কেট এলাকায় বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশে এ কথা বলেন তিনি।

মৃণাল কান্তি দাস বলেন, ‘যারা গণতন্ত্রের নামে- আন্দোলনের নামে সন্ত্রাস সৃষ্টি করে তাদেরকে কঠোরভাবে দমন করতে হবে। আন্দোলনের নামে সন্ত্রাস করবেন, নৈরাজ্য সৃষ্টি করবেন এদেশের মানুষ তা হতে দেবে না। বিএনপির যে কোন ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড প্রতিরোধে বাংলার জনগণ রাজপথে সোচ্চার থাকবে। যেখানেই সন্ত্রাস সেখানেই প্রতিরোধ, যেখানেই নাশকতা সেখানেই প্রতিরোধ, নাকশকতাকারীদের কোন সুযোগ দেওয়া হবে না।’

 

error: দুঃখিত!