৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:০২
Search
Close this search box.
Search
Close this search box.
‘বাসমতি চিকেন বিরিয়ানি’ অর্ডার করে পেলেন ‘পোলাও বিরিয়ানি’, ৯ মাস পর সমাধান
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ শহরে ফুডপান্ডায় ‘বাসমতি চিকেন বিরিয়ানি’ অর্ডার করে পোলাও চালের চিকেন বিরিয়ানি পেয়েছেন মানিকপুর এলাকার এক ব্যক্তি। পরে ঐ ব্যক্তির দেয়া অভিযোগের ভিত্তিতে প্রায় ৯ মাস অভিযুক্ত প্রতিষ্ঠান ফুডপান্ডাকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মুন্সিগঞ্জ।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মুন্সিগঞ্জের সহকারি পরিচালক আসিফ আল আজাদ ‘আমার বিক্রমপুর’ কে জানান, মুন্সিগঞ্জ পৌর এলাকার মানিকপুর এলাকার এক ব্যক্তি ডিসেম্বর ২০২০ইং তারিখে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর মহাপরিচালক বরাবর প্রমাণ সহ ইমেইলে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

তিনি অভিযোগে জানান, অনলাইনে খাবার ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপান্ডায় এক ব্যক্তি মুন্সিগঞ্জের কাচারি এলাকায় অবস্থিত ‘হাজি দম বিরিয়ানি’ প্রতিষ্ঠানের ‘বাসমতি চিকেন বিরিয়ানি’ অর্ডার করেন। কিন্তু ঐ ব্যক্তি দেখতে পান তাকে পোলাও চালের চিকেন বিরিয়ানি দেয়া হয়েছে। বাসমতি চাল দেয়া হয়নি। পরে তিনি সাথেসাথে ফুডপান্ডায় অভিযোগ করেন। অভিযোগ করার পরে তিনি ফুডপান্ডা থেকে ক্যাশব্যাক ভাউচার পান। কিন্তু সেটি তাকে ব্যবহার কবার সুযোগও দেয়নি প্রতিষ্ঠানটি।

এসব অভিযোগের ভিত্তিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মুন্সিগঞ্জ শুনানিতে ফুডপান্ডাকে ৫ হাজার টাকা জরিমানা করে। এবং নিয়ম অনুযায়ী অভিযোগকারীকে জরিমানার ২৫% অর্থ প্রদান করে। তার পক্ষে তার স্ত্রী এটি গ্রহণ করেন।

error: দুঃখিত!