১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | ভোর ৫:০৬
Search
Close this search box.
Search
Close this search box.
প্রধানমন্ত্রীর জন্মদিনের উপহারের টিকা পেল মুন্সিগঞ্জবাসী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ সেপ্টেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

প্রধানমন্ত্রীকে জন্মদিনের উপহার হিসেবে সারাদেশে ৮০ লাখ ডোজ করোনার ভ্যাকসিন দেয়ার উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। সারাদেশের মত মুন্সিগঞ্জ জেলাতেও আজ সকাল ৯টা থেকে শুরু হয়েছে গণটিকাদান কার্যক্রম।

মুন্সিগঞ্জ জেলা সিভিল সার্জন আবুল কালাম আজাদ জানান, আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ও কাল বুধবার (২৯ সেপ্টেম্বর) দুইদিন মুন্সিগঞ্জ জেলায় গণটিকা কার্যক্রম চলবে। দুইদিনে জেলায় ১ লাখ ৮ হাজার টিকা দেয়া হবে। যারা এই দুইদিন টিকা নিবে তারা চিনের সিনোফার্মের টিকা পাবে। জেলার ৬৯ টি ইউনিয়নের মধ্যে ২৯ টি ইউনিয়নে আজ মঙ্গলবার টিকা দেয়া হচ্ছে। বাকি ৪০ টি ইউনিয়নে টিকা দেয়া হবে আগামীকাল।

টিকা কার্ড হাতে দুইজন টিকাগ্রহীতা। ছবি: আমার বিক্রমপুর।

তিনি জানান, মুন্সিগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী, মহাকালি, চর কেওয়ার, মোল্লাকান্দি, আধারা, শিলই ও বাংলাবাজার ইউনিয়নে আজ টিকা দেয়া হবে। বাকি ইউনিয়ন গুলোতে টিকা দেয়া হবে আগামীকাল বুধবার। জেলার প্রতিটি ইউনিয়নে ১৫০০ জনকে এই পর্যায়ে টিকা দেয়া হবে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে করোনার টিকা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে সাধারণ মানুষ।

দুপুরে সদর উপজেলার মহাকালি ইউনিয়ন পরিষদ ও বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদে টিকাকেন্দ্র পরিদর্শনে এসে সন্তুষ্টির কথা জানালেন জেলা সিভিল সার্জন।

তিনি জানান, টিকাকেন্দ্রের পরিবেশ নিয়ে আমি মোটামুটি সন্তুষ্ট। টিকা নিতে প্রচুর মানুষ আসছে। মানুষের মধ্যে টিকা নেয়ার আগ্রহ বেড়েছে। পর্যাপ্ত টিকা মজুদ রয়েছে। পর্যায়ক্রমে সবাই টিকা পাবে।

error: দুঃখিত!