১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ১:৪৩
Search
Close this search box.
Search
Close this search box.
নানা কর্মসূচিতে জাতির পিতার জন্মবার্ষিকী পালন মুন্সিগঞ্জ জেলা প্রশাসনের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৮ মার্চ, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

দিনভর নানা বর্ণিল কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছে মুন্সিগঞ্জ জেলা প্রশাসন।

দিবসটি উপলক্ষে বুধবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুন্সিগঞ্জ জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করে জেলা প্রশাসন। এরপর সরকারি বিভিন্ন দপ্তর ও রাজনৈতিক নেতৃবৃন্দ জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান। পরে মুন্সিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে শতকন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করে শতাধিক সাংস্কৃতিক কর্মী ও বিভিন্ন স্কুল-কলেজের ‍শিক্ষার্থীরা।

পরে শিল্পকলা অডিটরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জন্মদিন উদযাপন করা হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ-৩ আসনের সাংসদ অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন, প্রধান নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, জেলা সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুল হাই তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান  আনিছুজ্জামান আনিছ, মুন্সিগঞ্জ পৌর মেয়র ফয়সাল বিপ্লব, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বলভ

error: দুঃখিত!