১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:১৫
Search
Close this search box.
Search
Close this search box.
নানা আয়োজনে মুন্সিগঞ্জ হানাদার মুক্ত দিবস পালিত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১১ ডিসেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে নানা আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে।

আজ রোববার সকাল সাড়ে ১১টা’র দিকে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে মুন্সিগঞ্জ হানাদার মুক্ত দিবস উপলক্ষে জেলার বীর মুক্তিযোদ্ধাগণের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা সংসদের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে পায়রা উড়ানো ও বেলুন উত্তোলন করা হয়।

দুপুর ১২টা’র দিকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মুক্তিযোদ্ধা সংসদ মুন্সিগঞ্জ জেলা ইউনিট কমান্ডের আয়োজনে জেলা প্রশাসন ও মুন্সিগঞ্জ পৌরসভার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এক মিনিট নিরবতা পালন ও বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাতের মধ্য দিয়ে আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

স্থানীয় সরকারের উপপরিচালক মোহাম্মদ এনামুল আহসান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মাহফুজুর রহমান আল-মামুন, মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল হাই তালুকদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মো. আল জুনায়েদ।

আরও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও সদর উপজেলা চেয়ারম্যান আনিছুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা এম. এ. কাদের মোল্লা, মুন্সিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তহুরা জামান, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মীর নাসির উদ্দীন উজ্জ্বল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহানা তাহমিনা, প্রমুখ।

উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ ‍সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, রামপাল ইউনিয়নের চেয়ারম্যান বাচ্চু শেখ, মিরকাদিম পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম শাহিন প্রমুখ।

error: দুঃখিত!