১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৩৮
Search
Close this search box.
Search
Close this search box.
জমি নিয়ে বিরোধের জেরে প্রাণ গেছে মুন্সিগঞ্জ পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীর!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ মার্চ, ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে মারধরে প্রাণ গেছে মুন্সিগঞ্জ পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী উজ্জ্বল মোল্লার (৪৩) এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত ১১ টার দিকে মৃত অবস্থায় ওই ব্যক্তির মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে স্বজনরা।

মৃত উজ্জ্বল মোল্লা পৌরসভার মাঠপাড়া এলাকার শাহজাহান মোল্লার পুত্র। সে মুন্সিগঞ্জ পৌরসভায় চুক্তিভিত্তিক নিয়োগে মশার ঔষুধ ছিটানোর কাজ করতেন।

মৃত উজ্জলের ভাই রাজু মোল্লার দাবি, জমি নিয়ে পার্শ্ববর্তী দক্ষিণ কোর্টগাও এলাকার হুমায়ুন ও তার ভাই সোহেলদের সাথে মামলা চলছিলো। গতকাল সোমবার এ নিয়ে স্থানীয় ভূমি অফিসে বসলে দুই পক্ষের মধ্যে মত-দ্বিমত হয়। এর জেরে রাতে কয়েক রাউন্ড ফাঁকা গুলির মাধ্যমে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ১০-১৫ জন নিয়ে হামলা করে প্রতিপক্ষ হুমায়ুন ও তার ভাই সোহেলেল লোকজন। এসময় তারা উজ্জ্বল মোল্লাকে পেয়ে ব্যাপক মারধর করে। একপর্যায়ে মাটিতে লুটিয়ে পড়ে মৃত্যুবরণ করে সে।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক এস এম ফেরদৌস জানান, হাসপাতালে আনার আগেই মারা যান পরিচ্ছন্নতাকর্মী উজ্জ্বল। তার শরীরে আঘাতের তেমন কোন চিহ্ন নেই। তবে তার শ্বাস জনিত রোগের পূর্ব রেকর্ড থাকতে পারে।

এদিকে এ ঘটনায় অভিযুক্ত হুমায়ুন (৪০) ও তার ভাই সোহেলকে (৩৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান।

তিনি জানান, নিহতের মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

error: দুঃখিত!