১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৫৭
Search
Close this search box.
Search
Close this search box.
এমপির দেয়া নগদ অর্থ সহায়তা পেয়ে খুশি ফল বিক্রেতা, পথচারী ও অটো-মিশুক চালকরা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৪ আগষ্ট, ২০২১, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

করোনা ও চলমান লকডাউনে বিপর্যস্ত ফল বিক্রেতা, পথচারী ও অটো-মিশুক চালকদের মাঝে হেটে হেটে নগদ অর্থ বিতরণ করেছেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এমপির দেয়া নগদ অর্থ সহায়তা পেয়ে খুশি ভ্রাম্যমান ফল বিক্রেতা সজিব (২৫), মিশুক চালক রাসেল (৩১) ও পথচারি ইসমাইল (৪১) সহ আরও অনেকে। তারা বলছেন, করোনার কারনে তাদের আয় কমে গেছে। এর মধ্যে এমপি মৃণাল কান্তি দাসের এই অর্থ সহায়তা পেয়ে তারা খুব খুশি।

গতকাল মঙ্গলবার (৩ আগস্ট) মুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভা ও রামপাল ইউনিয়নের ধলাগাও বাজার সহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা দেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এসময় এমপি মৃণাল কান্তি দাস জানান, শোকাবহ আগস্ট কে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সাধারণ মানুষের কাছে দোয়া চেয়েছি। এসময় তারা বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু কন্যার জন্য দোয়া করেছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল মাহমুদ বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মাওলা তপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখ মনিরুজ্জামান রিপন, মিরকাদিম পৌরসভার কাউন্সিলর আওলাদ হোসেন, জেলা জাতীয় শ্রমিক লীগ আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক ‍উপ সম্পাদক আপন দাস, সাবেক ছাত্রনেতা মাহমুদ হাসান সাগর প্রমুখ।

error: দুঃখিত!