১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ২:৩৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে বিয়ে করার কথা বলে একাধিকবার ধর্ষণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ সেপ্টেম্বর, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগে মনির হোসেন (২৫) নামের এক যুবক কে আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ সেপ্টেম্বর) তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হলে পুলিশ তাকে গ্রেপ্তার দেখিয়ে মুন্সিগঞ্জ আদালতে প্রেরণ করে।

গ্রেপ্তারকৃত আসামী মুন্সিগঞ্জ সদর উপজেলার জাজিরা কুঞ্জনগর এলাকার আবুল হোসেন এর ছেলে। সে ক্রাউন্ট সিমেন্ট কোম্পানির মেকানিক হিসেবে কর্মরত ছিলো।

মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী ডালিয়া (১৯) ছদ্ম নামের এক মেয়ের সাথে মনির হোসেন (২৫) এর প্রায় তিন বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিলো।

সম্পর্কের জের ধরে মনির হোসেনের ভাড়া বাড়ির ৪র্থ তলায় ডালিয়ার আসা যাওয়া ছিলো।

পরে মনির হোসেন ডালিয়াকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ ২৬ জুলাই সকাল ৯ টায় ডালিয়াকে তার ভাড়া বাড়িতে জোর করে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

পরে তাকে বিবাহের কথা বললে মনির হোসেন তার সাথে তর্কবিতর্কে জড়ায়। লোক লজ্জার ভয়ে সে মনিরের ভাড়া বাসা থেকে বাসায় চলে আসে।

বাসায় এসে মা-বাবা, আত্মীয় স্বজনদের সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শে মুন্সিগঞ্জ সদর থানায় মনির হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

এ প্রসঙ্গে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান জানিয়েছেন, ধর্ষক মনির হোসেনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

error: দুঃখিত!