২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
উপজেলা নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যানের পদ ছাড়লেন আরিফ হালদার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ এপ্রিল ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আসছে ২১ মে টংগিবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে দিঘিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন আরিফুল ইসলাম হালদার।

টংগিবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. আসলাম হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে।

আরিফুল ইসলাম হালদার সর্বশেষ ২০২১ সালে দিঘিরপাড় ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি টংগিবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জগলুল হালদার ভুতুর পুত্র।

জানা গেছে, বিজ্ঞপ্তিতে ‘ব্যক্তিগত কারণে’ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ উল্লেখ করা হলেও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতেই মূলত পদত্যাগ করেন তিনি।

ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২১ মে (মঙ্গলবার) মুন্সিগঞ্জের টংগিবাড়ী ও লৌহজং উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ২১ এপ্রিল (রোববার) পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই হবে ২৩ এপ্রিল (মঙ্গলবার), মনোনয়ন বাছাইয়ে রিটানিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা যাবে ২৪-২৬ এপ্রিল (বুধবার-শুক্রবার), আপিল নিষ্পত্তি ২৭-২৯ এপ্রিল (শনিবার-সোমবার), প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল (মঙ্গলবার)। প্রতীক বরাদ্দ হবে ২ মে (বৃহস্পতিবার) এবং ভোট হবে ২১ মে (মঙ্গলবার)।

error: দুঃখিত!