১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:৫৯
Search
Close this search box.
Search
Close this search box.
সিরাজদিখানে সংঘবদ্ধ ধর্ষণ, ৪ আসামির দুই দিনের রিমাণ্ড
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩১ মার্চ, ২০২২, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলা এলাকায় এক তরুণীকে (১৭) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

তাদের সবাইকে দুই দিনের রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত।

গ্রেপ্তার চারজন হলেন, সিরাজদিখান উপজেলার চালতিপাড়া এলাকার মোতালেবের ছেলে হৃদয় শেখ (২০) ও কেয়াইন ইউনিয়নের মধুটুপি এলাকার মজিদের ছেলে আশিক (২০) ও একই উপজেলার অপূর্ব (২০) ও সাগর হোসেন (২২)।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আজগর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল বুধবার ভোররাতে নিমতলা এলাকায় অভিযান চালিয়ে আত্নগোপণে থাকা অপূর্ব ও সাগর হোসেনকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত সোমবার দিবাগত রাতে হৃদয় শেখ ও মো. আশিককে গ্রেপ্তার করে পুলিশ। আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে আসামিরা ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আসামি পলাতক আছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

মুন্সিগঞ্জ কোর্ট ইন্সপেক্টর মোঃ জামাল উদ্দিন জানান, গতকাল বুধবার সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৪ আসামিকে আদালতে হাজির করা হলে বিচারক সবার দুই দিন করে রিমাণ্ড মঞ্জুর করেছেন।

পুলিশ জানায়, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গত মঙ্গলবার সকালে সিরাজদিখান থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী। সে ঢাকার যাত্রাবাড়ী থানার কদমতলী এলাকার বাসিন্দা ও সে ঢাকার গার্মেন্টস ফ্যাক্টরির শ্রমিক।

গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টায় নিমতলা এলাকার আবাসন প্রকল্পের একটি বাসার ভিতর এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। ঢাকা থেকে দুই যুবক সিরাজদিখান এলাকায় স্থানীয় এক ব্যক্তির বাসায় তরুণীকে নিয়ে যায়। এরপর সেখানে আরও ৭ জন আসামি ধর্ষণ করে। এ ঘটনায় ৯ জন আসামি জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। এর মধ্যে ৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

error: দুঃখিত!