১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
রবিবার | রাত ৩:৩৩
সংসদে পঞ্চবটি থেকে মুক্তারপুর পর্যন্ত ফ্লাইওভার চাইলেন মৃণাল কান্তি দাস
খবরটি শেয়ার করুন:

জাতীয় সংসদে বাজেটের উপর আলোচনায় অংশ নিয়ে মুন্সিগঞ্জের যাত্রীদের দুর্ভোগ লাঘবে নারায়ণগঞ্জের পঞ্চবটি থেকে মুন্সিগঞ্জের মুক্তারপুর সেতু পর্যন্ত ফ্লাইওভার নির্মাণ অথবা সড়কটি সংস্কার করে চারলেনে রুপান্তর করে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানিয়েছেন মুন্সিগঞ্জ-৩ আসনের সাংসদ মৃণাল কান্তি দাস।

তিনি একইসাথে গজারিয়া উপজেলার জামালদি বাসস্ট্যান্ড, ভাটেরচর বাজার, ভবেরচর বাজার ও পাখির মোড় এলাকায় জনদূর্ভোগ লাঘবে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি তোলেন।

তিনি এসময় গজারিয়া থেকে মুন্সিগঞ্জে যাতায়াতের জন্য ৮৫ কোটি টাকা ব্যায়ে যে রাস্তা নির্মাণ করা হচ্ছে তার কাজ দ্রুতগতিতে শেষ করার জন্য নির্দেশনা দেয়ার জন্য অনুরোধ করেন।

মৃণাল তার বক্তব্যে মুন্সিগঞ্জের নদী দখল ও দূষণের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করেন।

এসময় তিনি উদ্বোধনের অপেক্ষায় থাকা ২৫০ শয্যা বিশিষ্ট মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের নতুন ভবন ও আইনজীবী সমিতির ভবনের জন্য দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন।

শনিবার (২২জুন) সংসদে তিনি এসব কথা বলেন।

মৃণাল কান্তি দাস বিএনপির সাংসদদের উদ্দেশ্য করে বলেন, ‘হাত-পা ছোড়াছুড়ির জায়গা সংসদ নয়। এর জন্য পল্টন ও গুলশান কার্যালয় আছে।

আওয়ামী লীগের এই প্রবীণ নেতা এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ‘ভাইয়া গ্রুপ অব ইন্ড্রাষ্টিজ’ বলে আখ্যায়িত করেন।

error: দুঃখিত!