১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১২:৪২
Search
Close this search box.
Search
Close this search box.
শ্রীনগরে আ. লীগের সম্মেলনে অস্ত্র নিয়ে আ.লীগ নেতার গুন্ডামি!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ ডিসেম্বর, ২০২০, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে ষোলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে পুলিশের সামনেই প্রকাশ্যে শর্টগান দেখিয়ে প্রতিপক্ষকে হুমকি প্রদান করেছে এক ইউপি চেয়ারম্যানের ভাই।

গতকাল শনিবার (২৬ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে শেখ রাসেল ক্রীড়া চক্রের সভাপতি নুরুল আলম চৌধুরীর বক্তৃতাকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে নিজের লাইসেন্স করা শর্টগান প্রদর্শন করে হুমকি প্রদান করেন ষোলঘর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুল ইসলামের ভাই নজরুল ইসলাম মাহি।

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব ঘোষনা অনুযায়ী যথাসময়ে ষোলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শুরু হয়। সম্মেলনে বেশ কিছুদিন ধরে ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম সমর্থিত শাহজালাল প্যানেল ও অপর মোয়াজ্জেম হোসেন প্যানেলের সাথে কাউন্সিলর নিয়ে উত্তেজনা চলে আসছিলো।

এরই জের ধরে শনিবার সম্মেলনে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল আলম চৌধুরী তার বক্তৃতায় বর্তমান ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক শাহজালালের গত জাতীয় শোক দিবস ১৫ আগস্টে নৌ-ভ্রমণ নিয়ে প্রশ্ন তুলেন।

এসময় শাহজালাল মাইকের কাছে গিয়ে নুরুল আলম চৌধুরীর বক্তব্যের প্রতিবাদ করলে বাকবিতন্ডা ও হট্টগোল শুরু হয়। একপর্যায়ে শাহজালালের পক্ষ নিয়ে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন দৌড়ে গিয়ে শর্টগান এনে আজিজুল ইসলামের ভাই নজরুল ইসলামের হাতে তুলে দেন। এসময় নজরুল ইসলাম মঞ্চের পাশে দাড়িয়ে শর্টগান প্রদর্শন করে উচ্চবাচ্য শুরু করে এবং প্রতিপক্ষের লোকজনকে হুমকি প্রদান করেন।

এসময় নজরুল ইসলামের পাশেই মঞ্চের উপর দাঁড়িয়ে দেখছিলেন শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হেদায়াতুল ইসলাম ভুঞা। ফেইসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, তিনি পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছেন। তবে অস্ত্র প্রদর্শনের বিষয়টি দেখেও না দেখার ভান করছেন।

এমন ঘটনায় উপস্থিত কাউন্সিলর ও নেতা কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। পরে উত্তেজিত লোকজনদের সরিয়ে দিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সম্মেলনের মঞ্চে এসময় উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কাশেম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সহ সভাপতি সেলিম আহমেদ ভূইয়া, শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু প্রমুখ।

এসব বিষয়ে জানতে চাইলে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) হেদায়াতুল ইসলাম ভুঞা ‘আমার বিক্রমপুর’ কে জানান, ‘এ ঘটনার পরে গতকাল রাতেই অস্ত্র জব্দ করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্তের পরে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।’

তিনি জানান, ‘এ ঘটনায় থানায় এখনো কেউ কোন অভিযোগ করেনি।’

error: দুঃখিত!