১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | ভোর ৫:০৪
Search
Close this search box.
Search
Close this search box.
শোক দিবস উপলক্ষে জেলা আইনজীবী সমিতির আলোচনা সভা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ আগস্ট, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতির আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (১৯ আগস্ট) দুপুরে মুন্সিগঞ্জ জেলা আইনজীবি সমিতি ভবনে এ আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক সাংসদ মোহাম্মদ মহিউদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন, মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তহুরা জামান জোসনা, মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল হাসান মৃধার সঞ্চালনায় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, কোর্ট পিপি অ্যাডভোকট আব্দুল মতিন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমান উল্লাহ্, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পল্টু সহ আইনজীবী সমিতির সদস্য ও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গণভোজের পূর্বে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদাৎবরণ করা সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

error: দুঃখিত!