১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৫:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মাছ ও সবজিবাহী ২০টি গাড়িতে ডাকাতি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২ জানুয়ারি, ২০২৩, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান-নিমতলা সড়কের রশুনিয়া টানা ব্রীজ নামক এলাকায় মুখোশ পরে অন্তত ২০টি গাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার ভোর ৫টার দিকে সিরাজদিখান-নিমতলা সড়কের রশুনিয়া টানা ব্রিজের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, এসময় ৮ থেকে ১০ জনের ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে ভয়-ভীতি দেখিয়ে নগদ টাকা ও মোবাইল সেট নিয়ে যায় এবং অনেককে মারধর করে।

তারা জানান, ডাকাতের কবলে পড়া বেশীরভাগ গাড়ীতেই মাছ ও সবজিসহ ব্যবসায়ীরা ছিলেন। এতে সিরাজদিখান বাজারের ৪টি মাছ ব্যবসায়ী ও ৪টি সবজি ব্যবসায়ীর কাছ থেকে নগদ প্রায় ২ লাখ টাকা ও ৭টি মোবাইল সেট ডাকাতরা নিয়ে যায় এবং কয়েকজনকে মারধর করে আহত করে। এছাড়া বিভিন্ন গাড়ি থেকে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

ডাকাতের কবলে পড়া ক্ষতিগ্রস্ত সিরাজদিখান বাজারের সবজি ব্যবসায়ী শেখ মাহবুব বলেন, মাছ ও সবজি ব্যবসায়ীরা ঢাকার কারওয়ান বাজার, যাত্রাবাড়ী ও শ্যামবাজার থেকে পাইকারি সবজি, মাছ কিনে জেলার বিভিন্ন বাজারে বিক্রি করে থাকে। আজ ভোরে ঢাকা থেকে মাছ সবজি কিনে ফেরার পথে রশুনিয়া এলাকায় দা ও লোহার রড নিয়ে আমাদের গতিরোধ করে ডাকাতরা। এ সময় আমাদের গাড়িটিও আটকায় এবং আমার থেকে ২০ হাজার টাকা, ২টি মোবাইল ও আমার গাড়ি চালকের কাছ থেকে ১টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। এছাড়া আরও প্রায় ২০ থেকে ২৫টি গাড়িতে ডাকাতরা ডাকাতি করে এবং অনেকেকে মারধর করে।

সিরাজদিখান বাজারের সবজি ব্যবসায়ী মো. সোহেল বলেন, আমার কাছ থেকে ২৫ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

সিরাজদিখান বাজারের মাছ ব্যবসায়ী মাখন বলেন, আমার কাছ থেকে ডাকাতরা ৮হাজার টাকা নিয়ে গেছে। আমাদের বাজারের মাছ ব্যবসায়ী চন্দন রাজবংশীর কাছ থেকে ২৭হাজার টাকা নিয়ে যায় এবং তাকে দা (চাকু) দিয়ে কোপ দিয়ে আহত করে। এছাড়া মাছ ব্যবসায়ী পলাশ দাসের কাছ থেকে ১২ হাজার টাকা, মাছ ব্যবসায়ী গোপালের কাছ থেকে ৫ হাজার টাকা নিয়ে যায়। আরও অনেক গাড়ি থেকে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কার ডাকাতি করে নিয়ে যায়।

সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত বলেন, কয়েকটি গাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পেয়েছি। আমরা জড়িতদের শনাক্তের চেষ্টা করছি।

error: দুঃখিত!