২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ১:০২
মুন্সিগঞ্জে করোনা ইউনিটে অনুদান দিয়েছে এক্সিম ব্যাংক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২০ আগষ্ট, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল সমৃদ্ধ করতে অনুদান দিয়েছে এক্সিম ব্যাংক। ব্যাংকটির ফাউন্ডেশনের সেক্রেটারি ও পরিচালক মুন্সিগঞ্জের কৃতি সন্তান একেএম নুরুল ফজল বুলবুল এ অনুদানের ব্যবস্থা করেন।

এ সময় বুলবুল বলেন, সরকারের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব ও মুন্সিগঞ্জের কৃতি সন্তান মো. আসাদুল ইসলাম করোনা মোকাবেলায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। সেই আহ্বানে সারা দিয়ে আজ এ অনুদান প্রদান করা হলো।

এ সময় আসাদুল ইসলাম এ অনুদানের কথা স্বীকার করে নুরুল ফজল বুলবুলকে ধন্যবাদ জানান। বলেন, যে কোনো দুর্যোগে সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। এতে পরিস্থিতি মোকাবেলা করা সহজ হয়।

বুধবার (১৯ আগস্ট) অনুদানের ১২ লাখ টাকার পে-অর্ডার মুন্সিগঞ্জ জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের হাতে তুলে দেয়া হয়।

নুরুল ফজল বুলবুলের পক্ষে এই অনুদান তুলে দেন মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল ও ব্যাংকটির মুক্তারপুর শাখার ম্যানেজার মো. মাসুম রেজা।

মুন্সিগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, মুন্সিগঞ্জে করোনা ইউনিটে বেডসহ নানা কিছুর জরুরি প্রয়োজন রয়েছে। কারণ মূল হাসপাতালের কিছু বেড এনে এটি চালানো হচ্ছিল। বিষয়টি সিনিয়র সচিবকে অবহিত করার পর তিনি এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করেন।

জেলা প্রশাসক বলেন, এ অনুদানে সংশ্লিষ্টদের নিয়ে জরুরি ভিত্তিতে এই প্রয়োজনী সরঞ্জামাদির সংস্থান করা হবে।

করোনার অন্যতম হটস্পট মুন্সিগঞ্জে ২৯৯৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

error: দুঃখিত!