১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | দুপুর ২:৩৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ইয়াবা ও হেরোইনসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১০ জুলাই ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের লৌহজং ও শ্রীনগর ‍উপজেলায় পৃথক অভিযানে আনুমানিক ৭ লাখ টাকা মূল্যের ২ হাজার ৩১০ পিস ইয়াবা ও হেরোইনসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১০।

গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।

আজ সকাল ৭ টার দিকে লৌহজং উপজেলার গোয়ালীমান্দ্রা বাজার এলাকায় ওই এলাকার মৃত ছাদির হোসেনের পুত্র মো. তৈয়বের (২৩) কাছ থেকে ১ লাখ ২৫ হাজার ৭০০ টাকা মূল্যের ৪১৯ পিস ইয়াবা ও ৬০ হাজার টাকা মূল্যের ৬ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

এর আগে গতকাল রাত সাড়ে ১০ টার দিকে শ্রীনগর উপজেলার উত্তর কামারগাঁও এলাকায় অভিযান চালিয়ে ৫ লাখ ৬৭ হাজার ৩০০ টাকা মূল্যের ১ হাজার ৮৯১ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- কক্সবাজারের কুরিশকুল এলাকার মো. সাদেকের পুত্র মো. আব্দুল্লাহ (৩২) ও বান্দরবানের দুলহাজারী এলাকার দেলোয়ার খানের পুত্র রবিউল আলম (২৫)।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল এসব তথ্য নিশ্চিত করে বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটক ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সিগঞ্জ ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল ‘

তিনি বলেন, ‘আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।’

error: দুঃখিত!