১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৩:৫১
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে আলু পরিবহন নিয়ে দ্বন্দ, গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩১ মার্চ, ২০২২, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরে আলু পরিবহন নিয়ে দ্বন্দের জেরে গুলিবিদ্ধ ১ ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ভোর সোয়া ৪ টা’র দিকে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ফকিরকান্দি এলাকা থেকে হাফিজ উদ্দিন ফকিরের ছেলে জুয়েল ফকির (৩০) এর লাশ উদ্ধার করে পুলিশ।

আটক ব্যক্তি হলেন, মো. নান্নু বেপারি (৫৫)।

চরকেওয়ার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হারুন ফকির ও সাধারণ সম্পাদক মন্টু দেওয়ান গ্রুপের মধ্যে দ্বন্দে এই ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। এরা দুজনই চরকেওয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসারউদ্দিন ভূইয়া সমর্থক।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, এলাকায় প্রভাব বিস্তার ও ট্রলিতে করে আলুর বস্তা পরিবহন নিয়ে ফকিরকান্দি গ্রামে মন্টু ও হারুনের দলের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় আলুর জমিতে প্রতিপক্ষের গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে হারুনের দলের জুয়েল নিহত হন। তার একটি পায়ের হাটুতে গুলির চিহ্নও পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ট্রলিতে আলু পরিবহন নিয়ে প্রতিবছর মুন্সিগঞ্জের চরাঞ্চলগুলোতে ক্ষমতাসীন দলের নেতাদের ছত্রছায়ায় সিন্ডিকেট গড়ে উঠে। সিন্ডিকেটের বাইরে আলু পরিবহনের চেষ্টা করলেই শুরু হয় দ্বন্দ।

error: দুঃখিত!