১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ২:০০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে আপত্তিকর অবস্থায় আ. লীগ নেতাকে ধরায় হামলা চালিয়ে আহত ২, আটক ৩
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ এপ্রিল, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ শহরের মাঠপাড়া এলাকার একটি ফ্ল্যাট বাসা থেকে এক প্রবাসীর স্ত্রী’র সাথে আপত্তিকর অবস্থায় মোল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও একাধিক মামলার আসামী ইউসুফ হাসান জনতার হাতে আটকের পর তার লোকজনের হামলায় ২ জন আহত হয়েছে।

গতকাল সোমবার (১২ এপ্রিল) রাতে মুন্সিগঞ্জ শহরের মাঠপাড়া এলাকায় একটি ফ্ল্যাট বাসায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ইউসুফ হাসান (৪১) মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামের মৃত লাল মিয়া ফকিরের ছেলে। সে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী।

হামলার অভিযোগে পুলিশ ইউসুফ হাসান (৪১), ইউসুফের গাড়ির ড্রাইভার মমিন (৩২) ও জামাল মীর (৩৫) নামের মোট ৩ জনকে আটক করেছে।

ইউসুফ যে বাড়িতে আটক হন সে বাড়ির মালিকপক্ষ নাসির ‘আমার বিক্রমপুর’ কে রাতে জানান, গতকাল সন্ধ্যার পরপর তার বাসার জনৈক প্রবাসীর স্ত্রী’র ফ্ল্যাট বাসায় ঢোকেন ইউসুফ। এরপর তিনি ভেতর থেকে দরজা আটকিয়ে দেন। এলাকার কয়েকজন বিষয়টি টের পেয়ে সেখানে তাকে ঘেরাও করেন। এরপর একপর্যায়ে তাকে বেঁধে রাখেন এবং ঐ নারীর কাছে তার সাথে সম্পর্কের কথা জানতে চান। কিন্তু দুজনের কেউই সদুত্তর দিতে পারেনি। পরে ভবিষৎয়ে এই বাসায় না আসার শর্তে তাকে ছেড়ে দেয়া হয়। কিন্তু ছেড়ে দেয়ার পরপরই ইউসুফের পক্ষে ২০-২৫ জন লোক ঐ বাড়িতে হামলা করেন।

এসময় হামলায় দেওভোগ এলাকার মোহাম্মদ আলী দেওয়ানের ছেলে রাব্বি (২৬) ও মাঠপাড়া এলাকার শাকিল (২৫) নামে দুইজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ভর্তি করা হয়।

হামলার বিষয়ে জানতে ইউসুফ হাসানের সাথে গতকাল রাতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।

মুন্সিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজ উল ইসলাম জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ৩ জনকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

error: দুঃখিত!