১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ৯:৪৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে আধিপত্য নিয়ে সংঘর্ষে দুই গ্রুপ, হামলা-বাড়িঘরে আগুন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২১ এপ্রিল, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে আধিপত্য নিয়ন্ত্রণ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। এ সময় একটি মিনিবাস ও ৩ টি বসত-ঘরে আগুন এবং ৮ টি দোকান ভাঙচুর করা হয়।

গতকাল মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৬ টার দিকে জেলার সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজারে নবধারা হাউজিং ও সরকার সিটি হাউজিংয়ের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত মো. দৌলত, সাজিন ও মো. মহিউদ্দিনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

ঘটনার পরে পুলিশ খাসকান্দি গ্রামে অভিযান চালিয়ে প্রায় ৪ শতাধিক টেঁটা উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য নিয়ে নবধারা হাউজিং কোম্পানীর চেয়ারম্যান মো. শাহজাহান ও সরকার সিটি হাউজিং কোম্পানীর চেয়ারম্যান খোরশেদ সরকারের মধ্যে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গতকাল সকালে ওই দুই হাউজিং কোম্পানীর লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে একটি মিনি বাসে ও ৩ টি বসত বসত-ঘরে আগুন এবং বেগম বাজারের কমপক্ষে ৮ টি দোকান ভাংচুর করে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৪ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।অভিযান চালিয়ে ৪ শতাধিক টেঁটা উদ্ধার এবং জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে । বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

error: দুঃখিত!