২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৬:৫০
‘প্রজেক্ট হিলশা’য় ভোক্তা অধিকার, কি পাওয়া গেলো?
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৭ জুন, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় অবস্থিত আলোচিত রেষ্টুরেন্ট ‘প্রজেক্ট হিলশা’য় অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মুন্সিগঞ্জ।

গতকাল বুধবার (১৬ জুন) দুপুরে প্রজেক্ট হিলশায় অভিযানে যায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মুন্সিগঞ্জ। এসময় সেখানে বেশকিছু অনিয়ম ও ত্রুটি চিহ্নিত করে তারা। তবে প্রথমবারের মত তাদের সতর্ক করে দেয়া হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মুন্সিগঞ্জের সহকারি পরিচালক আসিফ আল আজাদ ‘আমার বিক্রমপুর’ কে জানান, প্রজেক্ট হিলশায় গিয়ে আমরা দেখতে পাই- তারা ফ্রিজে রান্না করা খাবারের সাথে মাছ-মাংস সংরক্ষণ করছিলো, রান্নাকরে কাজ করা বাবুর্চিদের টয়লেটের পর হাত সাবান কিংবা হ্যান্ড ওয়াশ ব্যবহার করতে দেখা যায়নি। করোনার এই সময়ে এই বিষয়টি মারাত্মক স্বাস্থ্যঝুকি তৈরি করে।

তিনি জানান, প্রজেক্ট হিলশার গুদামঘরে উৎপাদনের তারিখ ও মেয়াদোত্তির্নের তারিখ বিহীন ও বিএসটিআই অননুমোদিত আলুর বোখরা, অনুমোদনহীন আমদানি করা বিদেশী নুডলস, সস দেখা যায়। যার মধ্যে স্বাস্থ্যঝুকির বিষয়টি জড়িত।

এসময় রেষ্টুরেন্ট কতৃপক্ষকে ভবিষৎয়ের জন্য সতর্ক করা হয়।

অভিযানে অংশ নেন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর নাজমুল হোসেন ও লৌহজং থানার এএসআই সালাউদ্দিন আহমেদের নেতৃত্বে পুলিশের একটি টিম।

error: দুঃখিত!