১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ৯:৫৮
Search
Close this search box.
Search
Close this search box.
ঢাকায় র‌্যাবের হাতে গ্রেপ্তার বিজয়, আনা হচ্ছে মুন্সিগঞ্জে
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৪ ফেব্রুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরে আলোচিত এভিজেএম স্কুলের শিক্ষার্থী জেসি মাহমুদ হত্যা মামলার পলাতক প্রধান আসামি বিজয় রহমানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।

শুক্রবার রাতে ঢাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে আজ বিকালে র‌্যাবের প্রেস ব্রিফিংয়ের বিস্তারিত জানানোর কথা রয়েছে। পরে তাকে মুন্সিগঞ্জ সদর থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন সদর থানার ওসি মো. তারিকুজ্জামান।

র‌্যাব-৩ এর একজন উর্ধ্বতন কর্মকর্তা ‘আমার বিক্রমপুর’ কে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেমের বিরোধ নিয়ে দ্বন্দ্বের জেরে গত ৩ জানুয়ারি শহরের কোটগাও এলাকায় মুন্সিগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য আরিফুর রহমানের ছেলে বিজয় রহমান (২২) ও তার আরেক গার্লফ্রেন্ড পঞ্চসার ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জাহিদ হাসানের মেয়ে আদিবা আক্তার (১৯) এর হাতে স্কুলছাত্রী জেসি খুন হন।

৫ জানুয়ারি এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় নিহতের বড় ভাই শাহরিয়ার জিদান বাদী হয়ে বিজয়কে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও ১-২ জন উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন।

নিহত জেসি মাহমুদ (১৭) মুন্সিগঞ্জ পৌরসভার মধ্য কোর্টগাও এলাকার সৌদি আরব প্রবাসী সেলিম মাহমুদের মেয়ে। সে আলবার্ট ভিক্টোরিয়া যতীন্দ্র মোহন গভ. গার্লস হাই স্কুলের এসএসসি বর্ষের শিক্ষার্থী ছিলো।

error: দুঃখিত!