১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ১:০৭
Search
Close this search box.
Search
Close this search box.
আমার বিক্রমপুর-এ সংবাদ প্রকাশের পর ‘শিশু মেলা’ বন্ধ করে দিলো প্রশাসন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ মার্চ, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে করোনা উপেক্ষা করে জেলা প্রশাসনের নাকের ডগায় চলছে ‘শিশু মেলা’ শিরোনামে আমার বিক্রমপুর- এ সংবাদ প্রকাশের কিছুক্ষণ পরই মেলা বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন।

মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার আজ শনিবার (২৭ মার্চ) দুপুরে ‘আমার বিক্রমপুর’ কে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ‘বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে এই ‘শিশু মেলা’র আয়োজন করা হয়েছিলো। তবে করোনা পরিস্থিতি খারাপের দিকে যাওয়ায় আজ এই মুহুর্ত থেকেই এই মেলা বন্ধ করে দেয়া হয়েছে।’

সরেজমিনে দুপুর ২ টা’র দিকে মেলাস্থলে গিয়ে দেখা যায় মেলার প্রবেশফটক সামিয়ানা দিয়ে আটকে দেয়া হয়েছে। এসময় মেলার দোকানদারি কয়েকজন জানান, আজ থেকে মেলা বন্ধ করে দিতে তাদেরকে প্রশাসন থেকে নির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্য, মুন্সিগঞ্জ শহরের নতুন কোর্ট এলাকায় জেলা প্রশাসনের কার্যালয় ও বাসভবনের সামনে মুন্সিগঞ্জ পৌর শেখ রাসেল শিশু পার্ক এর জন্য নির্ধারিত জায়গায় এই মেলার আয়োজন করা হয়। এতে সাধারণ স্বাস্থ্যবিধি না মেনেই হুড়োহুুড়ি করে সাধারণ দর্শনার্থীদের উপচেপড়া ভিড় দেখা যায়।

অন্যদিকে, মেলার প্রবেশ ফটকে প্রথমদিকে জেলা প্রশাসকের নাম ব্যবহার করে একটি ব্যানার সাটানো হলেও গতকাল গিয়ে দেখা যায় রহস্যজনকভাবে সেটি সরিয়ে ফেলা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, ‘শিশু মেলা’ নামের আদলে আসন্ন পহেলা বৈশাখ কে কেন্দ্র করে এই মেলা আয়োজন করা হয়। সেখানে ব্যানারে সার্বিক সহযোগিতায় মুন্সিগঞ্জ পৌরসভার নাম দেখা যায়।

error: দুঃখিত!