১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:১৮
Search
Close this search box.
Search
Close this search box.
অস্ত্র ও বিস্ফোরক মামলার আসামী পলাশ জেল হাজতে
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২ জুন, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর থানার এজাহার নামীয় অস্ত্র ও বিস্ফোরক মামলার আসামী পঞ্চসারের জিয়সতলা এলাকার রফি মোল্লার ছেলে পলাশ মোল্লা (২৮) গতকাল মঙ্গলবার (১ জুন) তারিখে মুন্সিগঞ্জ সদর ১নং আমলী আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে।

পলাশ স্থানীয় ও জেলার ক্ষমতাসীন দলের শীর্ষ রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় দীর্ঘদিন যাবৎ এই এলাকায় মাদক ব্যবসা, জমিদখল, চাঁদাবাজি, কারেন্ট জাল ছিনতাই সহ নানা অপকর্ম করছিলো। তার বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় হত্যা ও বিস্ফোরক মামলা সহ একাধিক মামলা রয়েছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত ১২ মে আনুমানিক বিকাল ৪ টার সময় বাদীনির বাড়িতে অনাধিকার প্রবেশ করিয়া বিস্ফোরক জাতীয় অস্ত্র সস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় পলাশ। এ সময় তাদের নির্মাণাধীন সেডের কাজ বন্ধ করতে বলেন তিনি।

মামলার ১ নং আসামী আবুল হোসেনের নেতৃত্বে পলাশসহ অন্যান্য আসামীরা ককটেল বিস্ফোরণ  ও ফাঁকাগুলি করে এলাকায় আতঙ্ক তৈরী করে।

এ ঘটনায় ১৩ মে রীনা বেগম বাদী হয়ে মুন্সিগঞ্জ সদর থানায় ৭ জনকে আসামী করে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন। যা মুন্সিগঞ্জ থানা মামলা নং -২৩ (১৩/০৫/২১ইং) এজাহারভূক্ত মামলার ৪নং আসামী পলাশ মোল্লা। গতকাল সে আদালতে আত্মসমর্পণ করলে আদালতের বিচারক আরাফাতুল রাকিব আসামী পলাশকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

error: দুঃখিত!