১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৫২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ২৭ বছর পর গ্রেপ্তার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৮ মার্চ, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের মুক্তারপুর থেকে অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি চন্দন কুমার ওরফে আইচকে (৬২) ২৭ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ১৯৯৬ সালের মে মাসে ঢাকার লালবাগ থেকে ১টি অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে ডিবি। পরে তিনি জামিন নিয়ে মুক্ত হলেও পরবর্তীতে দীর্ঘ ২৭ বছর ধরে পলাতক ছিলেন।

গতকাল মঙ্গলবার (৭ মার্চ) রাতে সদর উপজেলার মুক্তারপুর সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেন। গ্রেপ্তারকৃত চন্দন কুমার ওরফে আইচ সদরের পঞ্চসারের চাপাতলা এলাকার মৃত গোপাল চন্দনের পুত্র।

র‌্যাব জানায়, আসামি চন্দন কুমার ওরফে আইচ ১৯৯৬ সালের দিকে ঢাকার সিদ্দিকবাজার এলাকায় একটি সুতার দোকানে কাজ করতেন। মে মাসে ঢাকার লালবাগ থানা এলাকায় ১টি অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে ডিবি। পরবর্তীতে ডিবি পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করে (মামলা নং-২৩ (০৫) ৯৬)। গ্রেপ্তার হওয়ার পর চন্দন জামিন নিয়ে পলাতক হয়ে র্দীঘ ২৭ বছর যাবত দেশের বিভিন্ন স্থানে কৌশলে পলাতক ছিল। ২০১০ সালে চন্দনকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করেন আদালত।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান জানান, র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

error: দুঃখিত!