৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | সকাল ৬:৩৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে বিয়েবাড়িতে আলোকসজ্জার কাজ করতে গিয়ে যুবকের প্রাণহানি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ জুলাই ২০২৩,  নিজস্ব প্রতিবেদক (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার দিঘিরপাড় বাজারে বিয়েবাড়িতে আলোকসজ্জার কাজ করতে গিয়ে বহুতল ভবন থেকে পরে যুবকের প্রাণ গেছে। তিনি বিভিন্ন প্রোগ্রামের আলোকসজ্জা কর্মী হিসেবে কাজ করতেন। মৃত রাজন হাওলাদার (৩০) সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের ভট্রাচার্য পাড়া গ্রামের নুরুল ইসলাম হালদারের ছেলে। তিনি দিঘিরপাড় বাজারে জজ মিয়ার ডেকোরেটরের দোকানে কাজ করতেন।

জানা গেছে, দিঘিরপাড় বাজারের মান্নান খানের বহুতল ভবনে তার ভাই সোহরাব খানের মেয়ের বিয়ে উপলক্ষে গতকাল বুধবার রাতে আলোকসজ্জার কাজ করছিলেন রাজন।

রাত ১১টার দিকে বহুতল ভবন হতে পরে যায় ওই যুবক। পরে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে বুধবার দিবাগত রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজন।

টংগিবাড়ী থানার ওসি রাজিব খান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের লিখিত অভিযোগ পাওয়া গেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

error: দুঃখিত!