১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | ভোর ৫:১৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে পরকিয়া প্রেমের টানে প্রবাসীর স্ত্রী উধাও
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ মার্চ, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে পরকিয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে এক দক্ষিণ আফ্রিকা প্রবাসী’র স্ত্রী।

এঘটনায় শশুর বাড়ির লোকজন থানায় অভিযোগ ও সুরাহার জন্য দ্বারে দ্বারে ঘুরেও ৩মাসে বাড়ি ফেরাতে পারেনি একসন্তানের জননী ওই গৃহবধুকে। এদিকে স্ত্রী ঘরে ফিরবে বলে প্রবাসে স্বামী ও দেশে অপেক্ষার প্রহর গুনছে শশুড়-শাশুড়ি।

জানা যায়, টংগিবাড়ী উপজেলার ভোরন্ডা এলাকার দক্ষিণ আফ্রিকা প্রবাসী মনির বেপারীর স্ত্রী পপি বেগম গত ২০২০ সালের নভেম্বর মাসে এক রাতে তার পরকিয়া প্রেমিক মিরাজকে নিজের ঘরে নিয়ে আসে। বিষয়টি শশুড় শাশুড়ি ও এলাকাবাসী টের পেলে প্রেমিক সহ তাকে ঘরের ভিতর আটক করে রাখা হয়। পরে বিচার সালিশের জন্য পপির বাবা-মাকে ডেকে পাঠালে এর মধ্যে প্রেমিকের সাথে পালিয়ে যায় সে। এরপর প্রায় ৪মাস কেটে গেলেও নানা ভাবে চেষ্টা করেও তাকে বাড়ি ফেরাতে পারনি শশুড় বাড়ির লোকজন। মনির-পপি দম্পতির জুনায়েদ নামের ৮ বছরের এক পুত্র সন্তান রয়েছে। শিশু জুনায়েদের ভবিষ্যৎ নিয়েও দুশ্চিন্তায় রয়েছে মনির ও তার পরিবার।

মনিরের মা রিনা বেগম জানান, পপি বেগম আমার ছেলে মনিরের স্ত্রী ও প্রায়ই অন্য পুরুষের সাথে মোবাইল ফোনে কথা বলতো, এবং প্রায় রাতেই পরপুরুষ ঘরে নিয়ে আসতো, আমরা না করলে বা বাধা দিলে মিথ্যা মামলার হুমকি দিত। একদিনতো গ্রামবাসী হতেনাতে ধরেই ফেলেছে। এখন আমার নাতির জন্য মনটা অনেক খারাপ লাগে।

এ বিষয়ে জানতে পপির বাবার বাড়ীতে গেলে পপির মা পিয়ারা বেগম ঘঠনাটি স্বীকার করে জানান, আমার মেয়ে মিরাজ নামের একটি ছেলের সাথে চলে গেছে।

অভিযোগের তদন্তকারী টংগিবাড়ী থানার এস আই সামাদ জানান, সাধারণত এসব অভিযোগের পরপরই ব্যবস্থা নেওয়া হয়। যেহেতু অভিযোগটি কয়েকমাস পূর্বের বর্তমানে সেটি কোন অবস্থায় আছে তা খুজে বের করে দেখে বলতে হবে।

error: দুঃখিত!