২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৬:৪২
মুন্সিগঞ্জে দিনমজুরের আত্মহত্যা, জমি ও ঘর দেয়ার ঘোষণা এমপি মৃণাল কান্তি দাসের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ জুলাই, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলায় লকডাউনে কাজ না থাকায় সন্তানদের খাবার যোগার করতে না পেরে আত্মহত্যা করা দিনমজুর দ্বীন ইসলামের পরিবারের পাশে দাড়িয়েছেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস।

আজ মঙ্গলবার (৬ জুলাই) সকালে সদর উপজেলার চর মুক্তারপুরে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সংসদ সদস্য মৃণাল কান্তি দাস দ্বীন ইসলামের পরিবারকে খাদ্য সহায়তা তুলে দিয়ে থাকার জন্য সরকারের পক্ষ থেকে ঘর ও জমি দেয়ার আশ্বাস দেন।

তিনি বলেন, যতদিন তাদের পরিবারের স্থায়ী কোন ঠিকানা না হয়, অর্থনৈতিক স্বচ্ছলতা না আসে ততদিন পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে তাদের পরিবারের সকল সদস্যদের দায়দায়িত্ব আমরা নিলাম।

এসময় মুন্সিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হামিদুর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনার কারনে লকডাউনে কাজ বন্ধ হয়ে যাওয়ায় সন্তানদের খাবার যোগার করতে না পেরে দ্বীন ইসলাম (২৫) নামের দিনমজুর রোববার (৪ জুলাই) দুপুর ২টার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুক্তারপুর এলাকায় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহত দ্বীন ইসলাম বরিশাল জেলার কাউনিয়া এলাকার গৌতমের ছেলে। তিনি মা, স্ত্রী ও দুই ছেলেমেয়ে নিয়ে মুক্তারপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

error: দুঃখিত!