১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | বিকাল ৪:৫৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে গোসল করতে নেমে না ফেরার দেশে আবির
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৪ ফেব্রুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের নতুন চর চাষী এলাকায় মেঘনা নদীতে গোসল করার উদ্দেশ্যে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ নিরাপত্তাকর্মীর মরদেহ নদীর তলদেশ থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আজ শনিবার বিকেল ৫টার দিকে গজারিয়া ফায়ার সার্ভিসের সহযোগিতায় ঢাকা ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযানে নামে। এক ঘণ্টা চেষ্টার পর সন্ধ্যা ৬টার দিকে নদীর তলদেশ থেকে নিখোঁজ নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার করেন তারা।

নিহত ইয়াছিন আহম্মেদ আবির (২১) নিউ মার্কেট এলাকার মো. মাজেদ মিয়ার ছেলে।

এর আগে দুপুর আড়াইটার দিকে উপজেলার নতুন চর চাষী সংলগ্ন মেঘনা নদীতে গোসল করতে যায় ইয়াছিন আহম্মেদ আবির, বিশাল আহমেদ, রাফি আহমেদ নামে তিন তরুণ। তারা তিনজনই গুয়াগাছিয়া ইউনিয়নের নতুন চাষী এলাকার ন্যাশনাল ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং নামে একটি প্রতিষ্ঠানে নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন।

নদীতে গোসল করতে গিয়ে তারা তিনজনই নোঙ্গর করে রাখা একটি বাল্কহেডের উপর উঠেন। এসময় মৃত ইয়াসিন আহম্মেদ আবির বাল্কহেডের উপর থেকে পানিতে ঝাঁপ দেন। বেশ কয়েক মিনিট অতিবাহিত হওয়ার পরও সে ভেসে না উঠলে তার সাথে আসা বিশাল ও রাফি নদীতে ঝাঁপ দিয়ে তাকে খোঁজাখুজি শুরু করেন। বেশ কিছু সময় খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে বিষয়টি তারা কোম্পানির প্রতিনিধির মাধ্যমে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানায়।

গজারিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোক্তার হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।

 

error: দুঃখিত!