১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | রাত ৮:৫৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে গলাকাটা লাশটি ছিলো নিখোঁজ অটোরিকশা চালকের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১ মে, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে নিখোঁজের ২দিন পর আবু রায়হান (১৫) নামের এক অটোরিকশা চালকের গলাকাটা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ মে) সকাল সাড়ে ১১ টার দিকে টংগিবাড়ী উপজেলার মান্দ্রা গ্রামের ঈদগাহের পাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত আবু রায়হান সদর উপজেলার ধলাগাঁও এলাকার নজরুল ইসলামের ছেলে। উদ্ধারকৃত লাশের গলায় একটি বটি বিদ্ধ ছিলো। এর আগে গত ২৯ই এপ্রিল অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে রায়হান নিখোঁজ ছিলো বলে পরিবারের বরাতে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, সকালে মান্দ্রা গ্রামের ঈদগাঁহের পাশে খনন কাজ চলা পুকুরের পারে মৃতদেহটি দেখ পায় স্থানীয় কতিপয় বালক। পরে পুলিশ খবর দিলে টংগিবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে টংগিবাড়ী থানা পুলিশের এসআই টুটুল জানান, স্থানীয়দের দেওয়া খবরে সকালে গলাকাটা লাশটি উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে অন্য কোথাও হতে খুন করে তাকে এখানে ফেলে যেতে পারে দূর্বত্তরা। অথবা এখানে এনে এই তাকে খুন করা হতে পারে। রাতে বৃষ্টি হওয়ায় রক্ত সব ধুয়ে গেছে তাই নিশ্চিত করে বলা যাচ্ছেনা খুনটা কোথায় করা হয়েছিলো। তবে লাশের গালায় একটি বটি বিদ্ধ অবস্থায় পাওয়া গেছে।

টংগিবাড়ী থানার ওসি হারুন অর রশিদ জানান, লাশ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে আছে। লাশ এনে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে। গত ২দিন যাবত নিখোঁজ ছিলো ওই অটোরিকশা চালক।

error: দুঃখিত!