১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১:০২
বাংলাবাজারে আনারস ছেড়ে নৌকায় উঠলেন স্বতন্ত্র প্রার্থী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৩ নভেম্বর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের বাংলাবাজার ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) সোহরাব হোসেন নান্নু আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সোহরাব হোসেন পীরকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন

আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার বাজারে জেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ এর মধ্যস্থতায় এই সিদ্ধান্ত জানান স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন।

এসময় আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী) সোহরাব হোসেন নান্নু বলেন, বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন পীর ভাই আর আমি একই গ্রামের বাসিন্দা। গ্রামে দু’জন চেয়ারম্যান প্রার্থী থাকলে বিজয় লাভ করা কঠিন হবে। ফলে আমি এখন নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য গণসংযোগ শুরু করেছি।

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন পীর বলেন, নৌকা প্রতীকের বিজয় এমনিতেই নিশ্চিত। তবে তার প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোয় নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয় আরও সুনিশ্চিত হলো।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পৌর মেয়র ফয়সাল বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, পৌর প্যানেল মেয়র সোহেল রানা রানু, পৌর কাউন্সিলর সাজ্জাত হোসেন সাগর, সদর থানা যুরলীগের সভাপতি বাদল রহমান, সদর থানা ছাত্রলীগের সভাপতি সুরুজ মিয়া প্রমুখ।

সভায় সভাপতিত্ব করেন বাংলাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসমাইল সরকার।

error: দুঃখিত!