১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৫৪
Search
Close this search box.
Search
Close this search box.
‘আলদির মাঠা’ খেতে এসে মোটরসাইকেল দূর্ঘটনায় যুবক নিহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ মার্চ, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার মাকহাটি এলাকায় প্রসিদ্ধ ‘আলদির মাঠা’ খেতে যাওয়ার পথে প্রাণ গেলো এক যুবকের। এ ঘটনায় মোটরসাইকেল চালক অপর যুবক গুরুতর আহত হয়েছে।

আজ শুক্রবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে মুন্সিগঞ্জ সদরের বজ্রযোগিনী ইউনিয়নের ভাংগা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সাগর (১৮) নারায়নগঞ্জের চাষাড়া তল্লা এলাকার মোঃ রুবেলের ছেলে।

এ ঘটনায় আহত হয়েছে দূর্ঘটনা কবলিত মোটরসাইকেলটির চালক অভি (১৬)। তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সাগর (১৮) নিহত হয়। পরে পাশ্ববর্তী হাতিমারা পুলিশ ফাড়ি’র সদস্যরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। তবে কাউকে আটক করতে পারেনি তারা।

হাতিমারা পুলিশ ফাড়ির ইনচার্জ নাছিরউদ্দিন শেখ জানান, সকালে নারায়ণগঞ্জ থেকে মোটরসাইকেল চালিয়ে আলদি এলাকায় মাঠা খেতে যাচ্ছিলো দুই যুবক। তারা সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের ভাংগা বাজার এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে হয়। এসময় মোটরসাইকেলের পিছনের আসনে বসা সাগর ছিটকে পরে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় চালক অভি গুরুতর আহত হয়।

তিনি জানান,  খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধারের পর মুন্সিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আহত অভি হাসপাতালে ভর্তি রয়েছে। তবে দূর্ঘটনার পরপরই অটোচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

error: দুঃখিত!