১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | বিকাল ৪:০৮
Search
Close this search box.
Search
Close this search box.
৮ বছর পর মুন্সিগঞ্জ স্টেডিয়ামে হচ্ছে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩০ মার্চ, ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে ৮ বছর পর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ অনুষ্ঠিত হচ্ছে।

শনিবার বেলা ১২টার দিকে জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ নিয়ে বিস্তারিত তুলে ধরেন জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মো. আবুজাফর রিপন।

তিনি জানান, আগামীকাল (৩১ মার্চ) রোববার সকাল ৯টায় শহরের মাঠপাড়াস্থ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে (জেলা স্টেডিয়াম) উদ্বোধনী খেলার মধ্য দিয়ে একমি গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হবে এই ক্রিকেট লীগ। ‘ক’ ও ‘খ’ বিভাগে ৭ টি দল আন্তর্জাতিক ও বিসিবির নিয়মে ৫০ ওভারে এই খেলায় অংশ নিবে।

‘ক’ গ্রুপ থেকে এ্যামেচার ক্রীড়া একাডেমি, লিজেন্ড অব মুন্সিগঞ্জ, প্রগতি সংঘ ও ‘খ’ গ্রুপ থেকে নবযাত্রী ক্লাব, স্বপ্ননীড় ক্রীড়া একাডেমী, গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার, আজাদ স্পোর্টিং ক্লাব প্রতিযোগিতা করবে। প্রতি খেলায় ‘ম্যান অব দ্যা ম্যাচ’ পুরস্কার দিবে আফজালুর রহমান সিনহা স্মৃতি সংগঠন।

পরে আগামী ১৮ এপ্রিল অনুষ্ঠিত হবে সেমিফাইনাল। পরে ‘ক’ ও ‘খ’ বিভাগ থেকে চ্যাম্পিয়ন দুই দলকে নিয়ে অনুষ্ঠিত হবে ফাইনাল।

ঘোষিত সূচি অনুযায়ী, ৩১ মার্চ মাঠে লড়বে এ্যামেচার ক্রীড়া একাডেমি ও লিজেন্ড অব মুন্সিগঞ্জ। ১ এপ্রিল খেলা হবে নবযাত্রী ক্লাব বনাম স্বপ্ননীড় ক্রীড়া একাডেমী, ২ এপ্রিল গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার বনাম আজাদ স্পোর্টিং ক্লাব, ৩ এপ্রিল লিজেন্ড অব মুন্সিগঞ্জ বনাম প্রগতি সংঘ, ৭ এপ্রিল স্বপ্ননীড় ক্রীড়া একাডেমী বনাম গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার, ৮ এপ্রিল নবযাত্রী ক্লাব বনাম আজাদ স্পোর্টিং ক্লাব, ১৬ এপ্রিল প্রগতি সংঘ বনাম এ্যামেচার ক্রীড়া একাডেমি, ১৭ এপ্রিল নবযাত্রী ক্লাব বনাম গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার ও ১৮ এপ্রিল স্বপ্ননীড় ক্রীড়া একাডেমী বনাম আজাদ স্পোর্টিং ক্লাব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ক্রিকেট উপ কমিটির আহবায়ক মো. জুনায়েদ হোসেন, যুগ্ম সম্পাদক ও সদস্য সচিব মো. আয়নাল হক স্পপন, যুগ্ম সম্পাদক গোলাম সারওয়ার ফারুক, সহ সভাপতি নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ মইন কাদের রবিন, জেলা ক্রীড়া অফিসার খাদিজা পারভীন প্রমুখ।

দ্বিতীয় বিভাগের খেলা শেষে বিজয়ী দল খেলবে প্রথম বিভাগের দলগুলোর সাথে। এ বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে ক্রীড়া সংস্থা।

 

error: দুঃখিত!