৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ১১:৪৮
১০০ টাকা নিয়ে ঝগড়া, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১ নভেম্বর, ২০২২, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে একশত টাকা নিয়ে স্বামীর সাথে ঝগড়ার জের ধরে স্ত্রী হাসনা বেগম (৩৫) গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আঁড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছেন।

সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার পশ্চিম ইছাপুরা গ্রামে এই ঘটনা ঘটে। সে পশ্চিম ইছাপুরা গ্রামের নাজিম শেখের স্ত্রী ও কিশোরগঞ্জ জেলার মজনু মিয়ার মেয়ে।

সিরাজদিখান থানা পুলিশ লাশ উদ্ধার করে আজ মঙ্গলবার বিকালে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ১১ টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। স্বামী অন্য ঘরে ঘুমিয়ে থাকে, মঙ্গলবার (১ নভেম্বর) সকালে দিকে সে রাজমিস্ত্রির কাজে চলে যায়। সকাল সাড়ে ৯ টার দিকে হাসনা ঘুম থেকে না ওঠায় বাড়ির লোকজন দরজা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পায় এবং নাজিম শেখকে খবর দেয়। এরপর সে বিষয়টি থানায় জানালে বেলা ১২ টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্বামী নাজিম শেখ জানায়, ৪ বছর আগে তাদের শরিয়াহ্ মোতাবেক বিয়ে হয়। তাদের ঘরে কোন সন্তান নেই, তার স্ত্রী বিয়ের আগে সৌদি আরবে কাজ করতো, মোবাইল ফোনে তাদের সম্পর্ক হয়। সোমবার রাতে তার পকেটে ২শত টাকা ছিল সেখান থেকে স্ত্রী একশত টাকা নিলে তার সাথে ঝগড়া হয়। এরপর রাতের কোন এক সময় সে গলায় ওড়না পেঁচিয়ে আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে।

সিরাজদিখান থানার ওসি মিজানুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

error: দুঃখিত!