২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:৩৬
Search
Close this search box.
Search
Close this search box.
হত্যা চেষ্টার অভিযোগে কাউন্সিলরকে প্রধান আসামি করে মামলা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২০ ডিসেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

হত্যা চেষ্টার অভিযোগ এনে মুন্সিগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ছাত্রলীগ নেতা সাজ্জাত হোসাইন সাগর কে প্রধান আসামি করে মামলা হয়েছে।

গতকাল রোববার (১৯ ডিসেম্বর) মুন্সিগঞ্জ সদর থানায় এই মামলা হয়। মামলার অপর আসামীদের বিরুদ্ধে চুরি, হুমকি ও মারধরের অভিযোগও করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ১ নং বিবাদী মুন্সিগঞ্জ পৌরসভার পাঁচঘড়িয়াকান্দি এলাকার বাসিন্দা ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাত হোসাইন সাগর এর হুকুমে একই এলাকার সিফাত সরকার ওরফে সিফু, মো. আবির, মো. রবিন, শাওন শেখ, মো. সাগর শেখ সহ অজ্ঞাত আরও ৪-৫ জন গত শনিবার (১৮ ডিসেম্বর) পৌরসভার মুন্সিরহাট এলাকায় আল আমিন কমিউনিটি সেন্টারের মাঠে পূর্ব বিরোধের জের ধরে বাদী পাভেল দেওয়ানের ভাই মামুন দেওয়ান (৩৫) এর সাথে প্রথমে কথা কাটাকাটি ও পরে মারধর করে। এসময় ৩ নং বিবাদী আবির গলায় থাকা ৭০ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন নিয়ে যায়। পরবর্তীতে ১ নং বিবাদী কাউন্সিলর সাগর চাপাতি দিয়ে মামুন দেওয়ান এর মাথায় কোপ দেয়। মাথার তালুতে কোপ লেগে মামুন দেওয়ান গুরুতর জখম হয়।

পরে তাকে স্থানীয়রা মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে উন্নত চিকিৎসার জন্য তাকে ভর্তি করা হয়।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে এই মামলা দায়ের হয়েছে। আসামীদের দ্রুত আটকে অভিযান চলছে।

error: দুঃখিত!