৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:৪৬
Search
Close this search box.
Search
Close this search box.
‘সেফার এন্ড বেটার মুন্সিগঞ্জ করতে চাই’- পুলিশ সুপার
খবরটি শেয়ার করুন:

পুলিশ সুপার জায়েদুল অালম পিপিএম বলেছেন, প্রাকৃতিক সৌন্দর্য ও নদীবেষ্টিত সভ্য জনপদ মুন্সিগঞ্জ। মুন্সিগঞ্জবাসী একদিকে যেমন ধার্মিক অন্যদিকে শিক্ষিত। তাদের মধ্যে ধর্মীয় গোড়ামি নেই।

রবিবার জেলার একমাত্র কমিউনিটি রেডিও চ্যানেল ‘রেডিও বিক্রমপুর’-এ এসব কথা বলেন তিনি।

প্রায় ৪৫ মিনিটের সাক্ষাৎকারে পুলিশ সুপার রমজান ও ঈদকে সামনে রেখে জেলা পুলিশের বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন।

এসময় তিনি জানান, লৌহজংয়ের মাওয়া ঘাটকে সম্পূর্ণ চাঁদাবাজমুক্ত ও নিরাপদ রাখতে পুরো এলাকাকে সিসি ক্যামেরার অাওতায় অানা হবে। এছাড়া যানজট এড়াতে ভিঅাইপিদের জন্য অালাদা ফেরির ব্যবস্থা থাকবে। সাধারণ মানুষের নিরাপত্তার জন্য ৫০০ পুলিশ সদস্য মোতায়েন করা হবে। এছাড়াও রমযানের সময় পারাপারে অপেক্ষমান রোযাদারদের জন্য জেলা পুলিশের পক্ষ থেকে ইফতারের ব্যবস্থা থাকবে। একইসাথে গজারিয়া হাইওয়েতে যানজট রোধে জেলা পুলিশের পদক্ষেপের কথাও তুলে ধরেন তিনি।

পুলিশ সুপার এসময় অারও বলেন, বিগত ৫বছরে জেলায় যে পরিমাণ অবৈধ অস্র উদ্ধার হয়েছে তার চেয়ে বেশি অস্র উদ্ধার হয়েছে বিগত ১০মাসে।

ঈদ ও বিভিন্ন উৎসব পালনে মুন্সিগঞ্জে বিনোদন কেন্দ্রের অভাবের কথা তুলে ধরে পুলিশ সুপার জানান, জেলা পুলিশ লাইনস এর পাশে একটি বিনোদন কেন্দ্র নির্মাণের প্রক্রিয়া চলছে। এটি হবে সকলের জন্য উন্মুক্ত ও নিরাপদ।

সরকারি হরগঙ্গা কলেজের শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে দিয়ে বিশেষভাবে প্রশংসিত জায়েদুল অালম ফুয়াদ (পিপিএম) এসময় অারও জানান, হরগঙ্গা কলেজের ছাত্রাবাসের শিক্ষার্থীরা এখন সবচেয়ে নিরাপদে অাছে। সেখানে ইতিমধ্যে সিসি ক্যামেরা বসানো হয়েছে। কলেজের শিক্ষার্থীরা অামার কাছে এসে বলে, ‘অামরা এখন মায়ের কোলের মত নিরাপদে অাছি’।

পুলিশ সুপার ঈদের ছুটিতে এলাকাগুলোতে চুরি ও অনাকাঙ্খিত ঘটনা রুখতে সবাইকে সতর্ক থাকার অাহবান জানান এবং জেলা পুলিশের পক্ষ থেকে এ সংক্রান্ত সচেতনতামূলক ১লক্ষ লিফলেট বিলি করা হবে বলে তিনি জানান।

error: দুঃখিত!