২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৭:১০
সিরাজদিখানে ৭ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া অর্থ বিতরণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ এপ্রিল, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বৈশ্বিক মহামারী করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীন সময়ে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার নিন্ম আয়ের ক্ষুদ্র ব্যবসায়ী এবং অস্বচ্ছল-অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া অর্থ বিতরণ করা হয়েছে।

প্রতিটি ইউনিয়নে ৫’শ জনকে ৫’শ টাকা করে দেওয়া হয়। এতে এ উপজেলার ১৪ টি ইউনিয়নের ৭ হাজার পরিবারের মাঝে ৩৫ লাখ টাকা পর্যায়ক্রমে দেওয়া হবে।

আজ বুধবার (২৮ এপ্রিল) উপজেলার কোলা, রশুনিয়া ও বাসাইল এ তিন ইউনিয়ন পরিষদ থেকে নগদ টাকা দেওয়া হয়েছে। এর মধ্যে কোলা ইউনিয়ন পরিষদ থেকে গতকাল ২২৮ জনকে দেওয়া হয়। কাল বৃহস্পতিবার বাকি ২২২ জনকে দেওয়া হবে। এ টাকা নগদ পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি উপকারভোগীরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আজ বেলা ১১ টার দিকে উপজেলার কোলা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে ক্ষুদ্র দোকানদার, রিকসা চালক ও অটোরিকসা চালকদের মাঝে এ অর্থ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আইমিন সুলতানা, কোলা ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান রোমান শেখ, ইউনিয়ন ট্যাগ অফিসার ও উপ-সহকারি কৃষি কর্মকর্তা মোশারফ হোসেন, ইউপি সচিব মোহাম্মদ জালাল উদ্দিন, ইউপি সদস্য হাজী মো. মজিবুর রহমান, মো. জাহাঙ্গীর মল্লিক, মহিলা ইউপি সদস্য সীমা বেগম প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, এছাড়া অসহায় কেউ ৩৩৩ তে কল দিলে তার বাড়িতে আমাদের মাধ্যমে মানবিক সহায়তা পৌঁছে দেওয়া হয়। ইতিমধ্যে উপজেলার ইছাপুরা, বাসাইল ও কোলা ইউনিয়নের কয়েকজনকে মানবিক সহায়তা (খাদ্য সামগ্রী) দেওয়া হয়েছে।

error: দুঃখিত!